রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জের শাহজাদপুরের পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের রুম থেকে ইয়াবা উদ্ধার কামারখন্দে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বাতসাকাস এর উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ স্ত্রী ও শাশুড়িকে নিয়ে ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়ে পুলিশ সদস্যর আত্মহত্যা। করোনা ভাইরাস চীনের গণপরিবহন সাময়িক বন্ধ মুজিববর্ষ উপলক্ষে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন জাপানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান ও নবীন বরণ অনুষ্ঠিত বাঘাবাড়ী নদীর নাব্যতা সংকটে বিঘ্নিত হচ্ছে নৌ-বন্দরমুখী জাহাজ চলাচল তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টারে ধানের চারা রোপন উদ্বোধন
কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিক্ষক নিহত

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিক্ষক নিহত

নিজস্ব প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে রেজাউল আলম (৫০) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ছয় টার দিকে উপজেলার চক শাহবাজপুরে অরক্ষিত রেলক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

তিনি উপজেলার ঝাঐল ইউনিয়নের চক শাহবাজপুর গ্রামের মো. মকবুল হোসেন তালুকদারের ছেলে ও চক শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

চক শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেনা খাতুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সকালে শিক্ষক রেজাউল তার নিজ এলাকা চকশাহবাজপুরে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা জামতৈল স্টেশনগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সাথে কাটা পড়ে। আহত অবস্থায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com