মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উল্লাপাড়ার বঁটি দিয়ে গৃহবধূর চুল কাটা আ.লীগ নেতার আত্মসমর্পণ টাকার প্রলোভন দেখিয়ে ফাঁদে ফেলে বাধ্য করা হয় দেহ ব্যবসায় দীপিকার এসিডদগ্ধ ছবি নেট দুনিয়ায় ঘুরপাক (ভিডিওসহ) সিরাজগঞ্জে বিজয় র‌্যালিতে হামলা আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ উল্লাপাড়ায় সেরা জয়িতায় সংবর্ধিত হলো অজোপাড়া গায়ের শিক্ষা জননী মালেকা বেগম এসএ গেমস ক্রিকেটে স্বর্ণ জয় করলো বাংলাদেশের পুরুষ ক্রিকেটাররা কামারখন্দে পাঁচ জয়িতাকে সংবর্ধনা অধ্যাপক জাকির হোসেইন সিলেট মহানগর আ.লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় নিউইয়র্কে মিষ্টিচক্র অনুষ্ঠিত কামারখন্দে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন তাড়াশে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই
বাংলাদেশকে ২০০ মিলিয়ন ইউরো অর্থ সহায়তা দেবে জার্মান

বাংলাদেশকে ২০০ মিলিয়ন ইউরো অর্থ সহায়তা দেবে জার্মান

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ সরকারকে দুটি প্রকল্পের মাধ্যমে ২০০ মিলিয়ন ইউরো অর্থ সহায়তা দেবে জার্মান। যা বাংলাদেশি টাকায় এক হাজার ৮৪৬ দশমিক ৬ কোটি টাকা।

মঙ্গলবার (৩০ জুলাই) রাজধানীর আগারগাঁওয়ের এনইসি সম্মেলন কক্ষে দুই দেশের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ২০০ মিলিয়ন ইউরোর মধ্যে ১৭২ মিলিয়ন আর্থিক সহযোগিতা আর ২৮ মিলিয়ন ইউরো কারিগরি সহযোগিতায় ব্যয় করা হবে।

বাংলাদেশ সরকারের পক্ষে অর্থমন্ত্রণালয়ের ইকোনমিক রিলেশনস বিভাগের সচিব মো. মনোয়ার আহমেদ এবং বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত এইচ ই পিটার ফাহরেনহোল্জ (fahrenholtz)। এ সময় জার্মান দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের বিভিন্ন সেক্টরের উন্নয়নকে ত্বরান্বিত করতে জার্মান সরকার এই অর্থ সহযোগিতা করছে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com