শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৬:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কামারখন্দে যুব ইউনিয়নের ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠিত সিরাজগঞ্জে শহীদ ক্যাপ্টেন এম, মনসুর আলী’র ১০২ তম জন্মদিবস পালন কামারখন্দে শিশুকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেপ্তার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব জন্ম শতবর্ষ দিনক্ষন গণনা শুরু উপলক্ষে আলোচনা সভা সিটি নির্বাচনে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর: ওবায়দুল কাদের বার্সার নতুন কোচ সেতিয়েন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে স্পেন আওয়ামী লীগ ফিনল্যান্ড আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আখেরি মোনাজাতের মধ্য দিয়ে আজ শেষ হলো বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। ইতালী আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
কোরবানি ঈদে চাই নতুন টুপি ও আতর

কোরবানি ঈদে চাই নতুন টুপি ও আতর

 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ   

কোরবানি ঈদের আর মাত্র এক দিন বাকি।ঈদের দিনের প্রথম পর্ব নামাজে যাওয়ার প্রস্তুতিটা তো পরিপাটি হওয়া চাই।

পাঞ্জাবির সঙ্গে মাথায় টুপি না হলে কি চলে! বাজার ঘুরে ঈদের নতুন পোশাকের সঙ্গে তাই নেওয়া চাই পছন্দসই টুপি।

এজন্য কামারখন্দে জামতৈল বাজারের ফুটপাতে। বিভিন্ন রং ও বাহারি নকশার দেশি–বিদেশি একেকটি টুপি পাওয়া যাচ্ছে।

১০০ থেকে ৫০০ টাকার মধ্যেই। পাকিস্তানি সুলতানি টুপি প্রায় ২০০ থেকে ২৫০ টাকা, জিন্নাহ টুপি প্রায় ২০০ থেকে ৩২০ টাকা। এ ছাড়া ইসমাইল ক্যাপ,আলফরহাদ,রাজধানী, সৌদি ইত্যাদি ।

গোল হাজি টুপি পাওয়া যায় ৫০ থেকে ১৩০ টাকা। জরির কাজ করা ও বিভিন্ন ফুল-পাতার নকশা আঁকা বাচ্চাদের টুপি পাওয়া যায় ৫০ থেকে ১০০ টাকা। পাশাপাশি দেশি-বিদেশি আতর গোলেলাইল,ফেরদৌস জিয়াসমিন পাওয়া যায়।

এছাড়াও সবনিম্ন ১৫টাকায় পাতলা টুপি পাওয়া যায় যেটা সহজেই ভাঁজ করে রাখা যায় পকেটে। জামতৈল বাজারের এক টুপি বিক্রেতা মুক্তক্যাম্পাস জানান, এবারের ঈদ যেহেতু গরম আবহাওয়ায় পড়েছে, তাই দেশি জালি টুপির চাহিদাই থাকবে বেশি পাশাপাশি দেশিয় আতর।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com