শুক্রবার, ৩১ Jul ২০২০, ১০:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কামারখন্দে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করলেন এমপি মুন্না সিরাজগঞ্জ অনলাইন স্কুলের পাঠদান কার্যক্রম চলছে ১০০ টি পরিবারের হাসি ফুটালেন আ’লীগ নেতা মালেক কামারখন্দে ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ কামারখন্দে ফাঁদ পেতে পাখি শিকার  কামারখন্দে আনসার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ সিরাজগঞ্জে প্রয়াত এমপি মোরাদুজ্জামানের ২৫ তম মৃত্যু বার্ষিকী পালন উল্লাপাড়ায় জহুরা মহিউদ্দীন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মরহুম মোরাদুজ্জামানের বিদেহী আত্নার মাগফিরাত কামনায় মসজিদে মসজিদে দোয়া কামারখন্দে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষের চারা বিতরণ
কোরবানি ঈদে চাই নতুন টুপি ও আতর

কোরবানি ঈদে চাই নতুন টুপি ও আতর

 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ   

কোরবানি ঈদের আর মাত্র এক দিন বাকি।ঈদের দিনের প্রথম পর্ব নামাজে যাওয়ার প্রস্তুতিটা তো পরিপাটি হওয়া চাই।

পাঞ্জাবির সঙ্গে মাথায় টুপি না হলে কি চলে! বাজার ঘুরে ঈদের নতুন পোশাকের সঙ্গে তাই নেওয়া চাই পছন্দসই টুপি।

এজন্য কামারখন্দে জামতৈল বাজারের ফুটপাতে। বিভিন্ন রং ও বাহারি নকশার দেশি–বিদেশি একেকটি টুপি পাওয়া যাচ্ছে।

১০০ থেকে ৫০০ টাকার মধ্যেই। পাকিস্তানি সুলতানি টুপি প্রায় ২০০ থেকে ২৫০ টাকা, জিন্নাহ টুপি প্রায় ২০০ থেকে ৩২০ টাকা। এ ছাড়া ইসমাইল ক্যাপ,আলফরহাদ,রাজধানী, সৌদি ইত্যাদি ।

গোল হাজি টুপি পাওয়া যায় ৫০ থেকে ১৩০ টাকা। জরির কাজ করা ও বিভিন্ন ফুল-পাতার নকশা আঁকা বাচ্চাদের টুপি পাওয়া যায় ৫০ থেকে ১০০ টাকা। পাশাপাশি দেশি-বিদেশি আতর গোলেলাইল,ফেরদৌস জিয়াসমিন পাওয়া যায়।

এছাড়াও সবনিম্ন ১৫টাকায় পাতলা টুপি পাওয়া যায় যেটা সহজেই ভাঁজ করে রাখা যায় পকেটে। জামতৈল বাজারের এক টুপি বিক্রেতা মুক্তক্যাম্পাস জানান, এবারের ঈদ যেহেতু গরম আবহাওয়ায় পড়েছে, তাই দেশি জালি টুপির চাহিদাই থাকবে বেশি পাশাপাশি দেশিয় আতর।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com