বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুজিববর্ষ উপলক্ষে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন জাপানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান ও নবীন বরণ অনুষ্ঠিত বাঘাবাড়ী নদীর নাব্যতা সংকটে বিঘ্নিত হচ্ছে নৌ-বন্দরমুখী জাহাজ চলাচল তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টারে ধানের চারা রোপন উদ্বোধন শ্যামল খানের কৃতজ্ঞতা প্রকাশ নরওয়ে আ.লীগের উদ্যেগে জাতির পিতার ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস পালিত সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এস এম সাদ্দাম হোসেন কামারখন্দে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন
স্বামীর অনুপস্থিতিতে গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

স্বামীর অনুপস্থিতিতে গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

 সময় বাংলাদেশ ডেস্ক:

চুয়াডাঙ্গায় স্বামীর অনুপস্থিতিতে এক গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার যদুপুর গ্রামে। বর্তমানে ওই গৃহবধূ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা হওয়ার পর অভিযুক্ত ওয়াশিম আলী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওয়াশিম আলী একই গ্রামের মৃত জাফর মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার (৩০ অক্টোবর) রাতে গৃহবধূর স্বামী ব্যবসায়ীক কাজে বাড়ির বাইরে অবস্থান করছিলেন। এ সুযোগে স্বামীর দুই বন্ধু একই গ্রামের মিলন ও ওয়াশিম দুই সন্তানের জননী ওই গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি কলাবাগানে পালাক্রমে ধর্ষণ করে। ওই গৃহবধূ অচেতন হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পেয়ে গৃহবধূকে উদ্ধার করে।

নির্যাতিতার স্বামীর অভিযোগ, মিলন ও ওয়াশিমের সঙ্গে তার ভালো সখ্য ছিল। সে সূত্রে অভিযুক্তরা পরিকল্পনা করে তাকে কৃষিপণ্য বিক্রির জন্য যশোরে যেতে বাধ্য করেন। সেদিন রাতে ফিরে আসতে না পারায় সুযোগ বুঝে তারা তার স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তিনি বাড়ি ফিরে স্ত্রীর কাছ থেকে এসব কথা জানতে পারেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) লুৎফুল কবীর জানান, এ ঘটনায় ওই গৃহবধূ ও তার স্বামী বাদী হয়ে দু’জনের নাম উল্লেখ করে থানায় গণধর্ষণ মামলা দায়ের করেছেন। রাতেই এজাহারনামীয় আসামি ওয়াশিমকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামিকেও গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com