সোমবার, ০১ Jun ২০২০, ০৫:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে মসজিদ ই নওয়াজিশ হয়ে উঠছে দর্শনীয় স্থান  কামারখন্দে ভূমিহীনদের জীবন উন্নয়নে মাছ চাষের উদ্বোধন  যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন পিসব এর মাধ্যমে উল্লাপাড়ায ১০০ জনের হাসি ফুটালো রাশেদ মামুন। উল্লাপাড়ায় ফেসবুকে এ্যাড. সিমকী ইমাম খানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ ও ক্ষোভ ২’শ পরিবারে ঈদ বাজার তুলে দিল বায়তুল হিকমাহ ফাউন্ডেশন কামারখন্দে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ
ফেসবুক লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা

ফেসবুক লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা

বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা চেরি। আর এর কারণ, জিন ছবির কেন্দ্রীয় চরিত্রের এই জুটিকে ছবিটির সিক্যুয়েল জিন-২’তে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া রাখছেন সেটা তাদেরই লাইভে পড়ে শোনাতে হয়েছে।

শনিবার বিকালে ফেসবুক লাইভে এসে সজল ও পূজা বলেন, ‘জিন’ এর পর এবার জাজ মাল্টিমিডিয়া জিন-২ ছবি বানানোর পরিকল্পনা নিয়েছে। বিষয়টি নিয়ে তাদের সামনে থাকা একটি নোটিশ লাইভে পড়ে শোনাতে বলা হয়। এ সময় তারা বলেন, জিন এর পর এবার তারা জিন-২’তে কাজ করতে যাচ্ছেন। এতে তারা বেশ উচ্ছ্বসিত হলেও ক্ষণিকেই তা উবে যায়। কারণ নোটিশে দেখা যায়, সেখানে দুইজন নতুন মুখ আসছে। ফলে জি-২ ছবিতে তারা থাকছেন না এটা দেখে তারা রেগে যান। এরপর এই জুটি বলেন, ”আমরা জিন-২তে নাই, এটা লাইভে এসে তাদের বলতে হবে। ফাজলামির করতেছে আমাদের সাথে।”

এ সময় পূজা চেরির হাতে থাকা নোটিশটা ছুঁড়ে ফেলে দেন তিনি। একই সঙ্গে লাইভ বন্ধ করতে বলেন নায়িকা।এর আগে, প্রথমবারের মতো জুটি বেঁধে জিন ছবিতে অভিনয় করেন সজল ও পূজা চেরি।

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com