মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৮:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ উদ্বোধন স্পেনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে ইতালি আওয়ামী লীগ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত যুবলীগের নেতৃবৃন্দের আজ মদ্রিদে মতবিনিময় সভা বাণিজ্যিক উদ্দেশ্যে ইউটিউব চালালে ট্যাক্স দিতে হবে মাদ্রিদে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোবানা সম্মেলনের কনভেনার জিআই রাসেল, সেক্রেটারি শিব্বীর সিরাজগঞ্জে জাবি অ্যালামনাই কমিটি গঠন, নবনির্বাচিত সভাপতি জহুরুল, সম্পাদক হাসিনুর মাদ্রিদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন হয়েছে বাস্তবায়ন নেই কমিউনিটি ক্লিনিকের কর্মীরা হতাশ সিরাজগঞ্জে স্বপ্ন দুয়ারের বর্ণ্যাঢ্য নবান্ন উৎসব
ফেসবুক লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা

ফেসবুক লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা

বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে রাগ দেখালেন সজল ও পূজা চেরি। আর এর কারণ, জিন ছবির কেন্দ্রীয় চরিত্রের এই জুটিকে ছবিটির সিক্যুয়েল জিন-২’তে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া রাখছেন সেটা তাদেরই লাইভে পড়ে শোনাতে হয়েছে।

শনিবার বিকালে ফেসবুক লাইভে এসে সজল ও পূজা বলেন, ‘জিন’ এর পর এবার জাজ মাল্টিমিডিয়া জিন-২ ছবি বানানোর পরিকল্পনা নিয়েছে। বিষয়টি নিয়ে তাদের সামনে থাকা একটি নোটিশ লাইভে পড়ে শোনাতে বলা হয়। এ সময় তারা বলেন, জিন এর পর এবার তারা জিন-২’তে কাজ করতে যাচ্ছেন। এতে তারা বেশ উচ্ছ্বসিত হলেও ক্ষণিকেই তা উবে যায়। কারণ নোটিশে দেখা যায়, সেখানে দুইজন নতুন মুখ আসছে। ফলে জি-২ ছবিতে তারা থাকছেন না এটা দেখে তারা রেগে যান। এরপর এই জুটি বলেন, ”আমরা জিন-২তে নাই, এটা লাইভে এসে তাদের বলতে হবে। ফাজলামির করতেছে আমাদের সাথে।”

এ সময় পূজা চেরির হাতে থাকা নোটিশটা ছুঁড়ে ফেলে দেন তিনি। একই সঙ্গে লাইভ বন্ধ করতে বলেন নায়িকা।এর আগে, প্রথমবারের মতো জুটি বেঁধে জিন ছবিতে অভিনয় করেন সজল ও পূজা চেরি।

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com