বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার মুক্তির দাবীতে তেজগাঁও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকীতে জানাই গভীর শ্রদ্ধা : নিজাম উদ্দিন টি-টোয়েন্টি ক্রিকেটে নেপালকে ১০ উইকেটে হারালো বাংলাদেশ হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ এলমনাই এসোসিয়েশনের থ্যাংক গিভিং উদযাপন তাড়াশে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ উদ্বোধন স্পেনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে ইতালি আওয়ামী লীগ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত যুবলীগের নেতৃবৃন্দের আজ মদ্রিদে মতবিনিময় সভা বাণিজ্যিক উদ্দেশ্যে ইউটিউব চালালে ট্যাক্স দিতে হবে মাদ্রিদে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোবানা সম্মেলনের কনভেনার জিআই রাসেল, সেক্রেটারি শিব্বীর
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ

সময় বাংলাদেশ ডেস্ক:

মাঝ পদ্মা নদীতে প্রচণ্ড ঢেউ ও প্রবল বাতাসের কারণে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ রেখেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ। ফলে উভয় ঘাটে নদী পারের অপেক্ষায় রয়েছে শত শত যানবাহন। ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার মানুষ।

পাটুরিয়া ঘাট শাখার ভারপ্রাপ্ত ডিজিএম জিল্লুর রহমান জানান, হঠাৎ করে মাঝ পদ্মা নদীতে প্রচণ্ড ঢেউ ও বাতাসের কারণে ফেরি চলাচল করতে হিমসিম খেতে হচ্ছে ফেরির মাস্টারদের। যার কারণে শনিবার রাত ১০টা থেকে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সকল ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। উভয় ঘাটে নিরাপদে ফেরিগুলো নোঙর করে রাখা হয়েছে।

তিনি আরো জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে ফেরি চলাচল শুরু হবে।  এদিকে পাটুরিয়া ও দৌলতদিয়ার উভয় ঘাটে নদী পারের অপেক্ষায় রয়েছে শত শত যানবাহন। সেই সাথে লঞ্চ বন্ধ থাকায় লোকাল বাসে আসা যাত্রীরাও অপেক্ষায় রয়েছেন নদী পারের।

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com