বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কামারখন্দের লিয়ন

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কামারখন্দের লিয়ন

রাইসুল ইসলাম রিপন:

সিরাজগঞ্জ কামারখন্দের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তারিকুজ্জামান লিয়ন। ২৭ নভেম্বর ২০১৯ সাংগঠনিক কর্মকাণ্ড আরো গতিশীল করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য এর স্বাক্ষরিত এক ঘোষণার মাধ্যমে ২১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

মো: তারিকুজ্জামান লিয়ন ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে চলেছেন। কৈশরকালেই তিনি কামারখন্দ উপজেলা ছাত্রলীগের কর্মী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন ।এরপর তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগে তার নেতৃত্বের অসাধারণ ভূমিকায় তাকে গত জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়। সুনিপুণ বলিষ্ঠ নেতৃত্বের সুবাদে অল্প সময়ের মাঝেই সিরাজগঞ্জ জেলার সকলের প্রিয় মুখ হয়ে উঠেন লিয়ন । এর পরে ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতীক বিজয়ী করার লক্ষ্যে জেলা ছাত্রলীগের সমন্বয়ক কমিটির সদস্য হিসেবে কাজ করেন এবং বিজয় সুনিশ্চিত করতে ভূমিকা রাখেন। সেই সাথে নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ ২ আসনে নৌকার কান্ডারি অধ্যাপক ডাঃমো:হাবিবে মিল্লাত মুন্না মহোদয়ের হয়ে নৌকার পক্ষে কাজ করে নৌকা প্রতীক বিজয়ী করতে ভূমিকা রাখেন। লিয়ন অত্যন্ত গুরুত্বের সহিত তার উপর অর্পিত প্রতিটি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

মো:তারিকুজ্জামান লিয়ন বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আমি গনতন্ত্রের মানস কন্যা, মানবতার মা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃমো:হাবিবে মিল্লাত মুন্না এমপি মহোদয় এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সহ বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ এর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপরে অর্পিত দায়িত্ব যেন নিষ্ঠার সাথে পালন করতে পারি। সব শেষে তিনি হৃদয়ের হৃদস্পন্দন থেকে এই দীর্ঘ রাজনৈতিক পথচলার সকল সহযোদ্ধা এবং সকল শুভাকাঙ্খীদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com