বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
উল্লাপাড়ার বঁটি দিয়ে গৃহবধূর চুল কাটা আ.লীগ নেতার আত্মসমর্পণ টাকার প্রলোভন দেখিয়ে ফাঁদে ফেলে বাধ্য করা হয় দেহ ব্যবসায় দীপিকার এসিডদগ্ধ ছবি নেট দুনিয়ায় ঘুরপাক (ভিডিওসহ) সিরাজগঞ্জে বিজয় র‌্যালিতে হামলা আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ উল্লাপাড়ায় সেরা জয়িতায় সংবর্ধিত হলো অজোপাড়া গায়ের শিক্ষা জননী মালেকা বেগম এসএ গেমস ক্রিকেটে স্বর্ণ জয় করলো বাংলাদেশের পুরুষ ক্রিকেটাররা কামারখন্দে পাঁচ জয়িতাকে সংবর্ধনা অধ্যাপক জাকির হোসেইন সিলেট মহানগর আ.লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় নিউইয়র্কে মিষ্টিচক্র অনুষ্ঠিত কামারখন্দে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন তাড়াশে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই
নোয়াখালীতে আশ্রয়ণ কেন্দ্রে গৃহবধূ গণধর্ষণের শিকার

নোয়াখালীতে আশ্রয়ণ কেন্দ্রে গৃহবধূ গণধর্ষণের শিকার

সময় বাংলাদেশ ডেস্ক:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার দক্ষিণ চর মজিদ আশ্রয়ণ কেন্দ্রে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।  শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।  শনিবার বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। এর আগে গত বছরের ৩০ ডিসেম্বর  সুবর্ণচরের গৃহবধূ গণধর্ষণের ঘটনা দেশব্যাপী আলোড়ন সৃষ্টি হয়েছিল।

ওই নারী জানান, তার দাদি শাশুড়ির মৃত্যুর কারণে স্বামী বাড়িতে ছিলেন না। তিনি ঘরে একা ছিলেন। রাত প্রায় দেড়টার দিকে ৯ জন তার দরজা ভেঙে ঘরে ঢুকে। তাদের হাতে দেশীয় বেশ কিছু অস্ত্রও ছিল। এসময় তিনি চিৎকার দিলে অস্ত্র দেখিয়ে একজন মুখ চেপে ধরে। এক পর্যায়ে তাদের মধ্যে পাঁচজন পালাক্রমে তাকে ধর্ষণ করে এবং তার গলায় ও কানে থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এ সময় তাকে মারধরও করে তারা। তিনি ধর্ষণকারী ও হামলাকারীদের সবাইকে চেনেন। তারা এলাকার সন্ত্রাসী।

এ বিষয়ে চরজব্বার থানা পুলিশের ওসি সাহেদ উদ্দিন জানান, নির্যাতিতাকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com