সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জাবি অ্যালামনাই কমিটি গঠন, নবনির্বাচিত সভাপতি জহুরুল, সম্পাদক হাসিনুর মাদ্রিদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন হয়েছে বাস্তবায়ন নেই কমিউনিটি ক্লিনিকের কর্মীরা হতাশ সিরাজগঞ্জে স্বপ্ন দুয়ারের বর্ণ্যাঢ্য নবান্ন উৎসব তাড়াশে টিআর প্রকল্পের নামে বরাদ্দকৃত অর্থ হরিলুট দিয়া-রাজিবের মৃত্যুঃ চালক সহ ৩ জনের যাবত জীবন ২ জন খালাস। সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে ‘র‍্যাগ ডে’ পালিত প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে মাদ্রিদ পৌঁছেছেন ইতালী আ.লীগের নেতৃবৃন্দ নোয়াখালীতে আশ্রয়ণ কেন্দ্রে গৃহবধূ গণধর্ষণের শিকার টাকা কামানো একটি রোগ, অবৈধ অর্থে সুখ আসবে না : প্রধানমন্ত্রী
সিরাজগঞ্জে স্বপ্ন দুয়ারের বর্ণ্যাঢ্য নবান্ন উৎসব

সিরাজগঞ্জে স্বপ্ন দুয়ারের বর্ণ্যাঢ্য নবান্ন উৎসব

নিজস্ব প্রতিবেদক:
‘‘এসো মিলি সবে, নবান্নের উৎসবে’’ শ্লোগানকে ধারণ করে সিরাজগঞ্জ শহরের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘স্বপ্ন দুয়ার’ গত শনিবার সন্ধ্যায় শহরের স্বাধীনতা স্কয়ারে আয়াজন করে স্বাধীনতা উৎসবের। বাঙ্গালীর প্রানের উৎসব নবান্নকে সাজানো হয়েছিল নানা ধরনের পিঠা দিয়ে। পিঠা বিতরণের পর শুরু হয় আলোচনা পর্ব।

প্রধান অতিথি সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বাঙ্গালির প্রানের উৎবকে প্রানবন্ত করে আয়েজান করার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, প্রত্যেক বাঙ্গালি তাদের ঐতিহ্যকে ধরে রাখতে বদ্ধ পরিকর। স্বপ্ন দুয়ার এর সভাপতি মো: শফিকুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অথিতি ছিলেন এশিয়ান রিসোর্স ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মাদ আলী সোহেল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ কিকেট এসোসসিয়েশনের প্রেদিসডেন্ট গোলাম মোস্তফা সোহাগ।

বক্তব্য রাখেন নাট্য ব্যাক্তিত্ব আনু ইসলাম, মুন্সী হেলাল উদ্দিন। দ্বিতীয় পর্বে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্টানে দর্শকদের প্রান ভরিয়ে দেয়।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com