বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুজিববর্ষ উপলক্ষে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন জাপানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান ও নবীন বরণ অনুষ্ঠিত বাঘাবাড়ী নদীর নাব্যতা সংকটে বিঘ্নিত হচ্ছে নৌ-বন্দরমুখী জাহাজ চলাচল তাড়াশে রাইস ট্রান্সপ্লান্টারে ধানের চারা রোপন উদ্বোধন শ্যামল খানের কৃতজ্ঞতা প্রকাশ নরওয়ে আ.লীগের উদ্যেগে জাতির পিতার ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস পালিত সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এস এম সাদ্দাম হোসেন কামারখন্দে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন
দীপিকার এসিডদগ্ধ ছবি নেট দুনিয়ায় ঘুরপাক (ভিডিওসহ)

দীপিকার এসিডদগ্ধ ছবি নেট দুনিয়ায় ঘুরপাক (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক:

প্রকাশিত হল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ছপাক’র ট্রেলার। চলতি বছরের মার্চ মাসে দীপিকার ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পর থেকেই সিনেমাটি নিয়ে আলোচনা ও প্রতীক্ষার প্রহর গোনা শুরু হয়।

দীপিকার ফার্স্ট লুকে দেখা যায় তার কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! দীপিকার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খেয়েছে বছরজুড়ে। এবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১০ ডিসেম্বর মুক্তি পেল ‘ছপাক’ সিনেমার ট্রেলার।

সিনেমাটিতে দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনাবলি, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়।

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন দীপিকা নিজেও মানেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং সিনেমা ‘ছপাক’।

এই সিনেমায় অভিনয় প্রসঙ্গে দীপিকা বলেন, এর আগে পর্যন্ত আমি মনে করতাম, সঞ্জয়লীলা বানসালির সিনেমায় কাজ করা সবচেয়ে কঠিন ব্যাপার। কিন্তু এখন মনে হচ্ছে, আমার জীবনে সবচেয়ে কঠিন কাজ এই সিনেমাতেই করেছি।

 

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com