শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

জুম্মনের অ্যাকশনে কেয়ার ‘ইয়েস ম্যাডাম’

জুম্মনের অ্যাকশনে কেয়ার ‘ইয়েস ম্যাডাম’

রাজ, বিনোদন প্রতিবেদক:

এশিয়া মহাদেশের সর্বকনিষ্ঠ ফাইট ডিরেক্টর সুমন রেজা জুম্মনের অ্যাকশনে ৪ বছর পর বড় পর্দায় নিয়মিত হচ্ছেন চিত্রনায়িকা কেয়া। সর্বশেষে ২০১৫ সালে কেয়া অভিনীত ‘ব্ল্যাকমানি’ ছবিটি মুক্তি পায়। টুংগীপাড়া চলচ্চিত্রের ব্যানারে ‘ইয়েস ম্যাডাম’ ছবির মাধ্যমে আবারও নিয়মিত হচ্ছেন কেয়া। আর এ সিনেমায় স্মরণকালের শ্রেষ্ঠ ধোলাই খ্যাত ফাইট ডিরেক্টর ফাইট পরিচালনা করেছেন সুমন রেজা জুম্মন।

বেশ কিছু আলোচিত সিনেমা নিয়ে তরুন ফাইটিং ডিরেক্টর সুমন রেজা জুম্মন এরই মধ্যে চলচ্চিত্র অঙ্গনে সুনাম অর্জণ করেছেন।

জানা গেছে, চাকা ওয়াশিং পাউডার (স্মরণকালের শ্রেষ্ঠ ধোলাই), গ্রামীণফোন এমারজেন্সী ব্যালেন্স, যমুনা পেগাসাস মোটরসাইকেল বিজ্ঞাপনের বিজ্ঞাপনে ফাইট ডিরেকশন দিয়ে আলোচনায় আসেন জুম্মন। এরপর ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’, ‘অগ্নি’, ‘রাজত্ব’, কাজী হায়তের ‘সর্বনাশা ইয়াবা’ ছবির কাজ করেন জুম্মান। সম্প্রতি কাজ শেষ করেছেন ইফতেখার চৌধুরীর ‘একশন জেসমিন’ ও রিকিয়া মাসুদের ‘দ্যা স্টোরি অব সামারা’ ছবির কাজ। চলছে ‘ব্ল্যাকমেল’ নামের আরও একটি ছবির কাজ।

সবক’টি ছবিতেই দূর্দান্ত অ্যাকশন উপহার দিয়েছেন জুম্মানের এস.আর. জুম্মন ফাইটিং গ্রুপ। তার ফাইটিংয়ের কারণে সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে আলাদা আগ্রহ লক্ষ্য করা গেছে।

সুমন রেজা জুম্মন জানান, আমরা সবসময় চেষ্টা করছি বাংলা ছবিতে আধুনিক সব অ্যাকশন উপহার দিতে। যা আগে এখানকার দর্শক কখনো দেখেনি।

সুমন রেজা জুম্মন বলেন, আমি চাই দর্শক যেন আমার অ্যাকশন দেখে আমাকে আলাদা করে চিনতে পারে এবং তারা আমার অ্যাকশন দেখার জন্যই হলে আসে। আবদুল্লা জহির বাবুর চিত্রনাট্য ও সংলাপে শুটিং হচ্ছে  “ইয়েস ম্যাডাম” সিনেমার কাজ এ সিনেমাতেও কিছু ভিন্ন ধরণের অ্যাকশন রয়েছে যা দর্শকদের ভালো লাগবে।

‘ইয়েস ম্যাডাম’ ছবিতে দেখা যাবে সমাজে মাদক ও নানা অবক্ষয়ের বিরুদ্ধে লড়তে দেখা যবে কেয়াকে। সমাজকে বদলে দিতে সবসময় সচেষ্ট থাকেন।

কেয়া বলেন, ‘গত বুধবার সকাল থেকে শুটিং করছি নতুন সিনেমার। আমার সঙ্গে শিপন ও শুটিংয়ে অংশ নিয়েছেন। ছবির গল্পের প্রেক্ষাপট এবং নিজের চরিত্র সবকিছু পারফেক্ট মনে হচ্ছে। এখানে আমি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছি। অনেক ভালো লাগছে শুটিং করতে।’

নির্মাতা জানান,  ৩০০ ফিটের আসিয়ান সিটি সহ বিভিন্ন জায়গায় শুটিং করা হয়েছে । এখন ডিপজলের বাড়িতে টানা শুটিং চলবে জানুয়ারি ১০ তারিখ পর্যন্ত।

রকিবুল ইসলাম রাকিব পরিচালিত এই ছবিতে কেয়া”শিপন মিত”রেসি”অমিত হাসান”তানহা মৌমাছি”আমান রেজা”রেবেকা”কাজী হায়াৎ”গুলশানারা”ববি প্রমুখ অভিনয় করেছেন।

সিনেমায় টেকনিশিয়ান”ক্যামেরা”কায়ুম”মেকআপ”সবুজ”ড্রেস “সানাউল্লাহ”সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী”পরিচালনায়:রকিবুল আলম রকিব”এ্যাকশন সুমন রেজা (জুম্মন) একটি টুংগী পাড়া চলচ্চিত্র প্রযোজিত”প্রযোজক মো. মিটু সিকদার।

 

 





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com