শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মালটা আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানায় মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন জি আই রাসেল ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বিনম্র শ্রদ্বাজ্ঞলি ভাষা শহীদের প্রতি বিএনপি, ছাত্রদল ও  অংঙ্গ সংগঠনের শ্রদ্ধা নিবেদন একুশের প্রথম প্রহরে জেনেভায় সুইজারল্যান্ড আ.লীগ কার্যালয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন আজ অমর একুশে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা : নিজাম উদ্দিন মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন খালেদ মিনহাজ
মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এস এম সাদ্দাম হোসেন

মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এস এম সাদ্দাম হোসেন

নাসিম আহমেদ রিয়াদঃ
মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখার কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার দত্তবাড়ী গ্রামের সন্তান এস এম সাদ্দাম হোসেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মৃত গাজী আব্দুল মজিদ ডাঃ এবং মাতা রোমেছা বেগম। এছাড়া কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আকাশ বীন শেখ।

আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ জেলা শাখা কমিটির সভাপতি আশিক আহমেদ ও সাধারণ সম্পাদক সিদিকুল আওয়ালিন আমিয়।

সভাপতি ও সাধারণ সম্পাদকের দু সদস্যবিশিষ্ট কমিটিকে পূর্ণাঙ্গ কমিটির করার দায়িত্ব দেয়া হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে এই কমিটি হস্তান্তর করা হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ পৌর শাখা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া এস এম সাদ্দাম হোসেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি সিরাজগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এস এম সাদ্দাম হোসেন ছাত্র জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত। তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

এস এম সাদ্দাম হোসেন সিরাজগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এস.এম.জাকারিয়া ইসলামকে এবং মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ জেলা শাখা কমিটির সভাপতি আশিক আহমেদ ও সাধারণ সম্পাদক সিদিকুল আওয়ালিন আমিয় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও তাকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

মুক্তিযুদ্ধের চেতনা লালন করে ভবিষ্যতে অর্পিত দায়িত্ব স্বচ্ছতা ও আন্তরিকতার মাধ্যমে পালনের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও গবেষণা খাতে কাজ করার ব্যাপারেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এস এম সাদ্দাম হোসেন বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছেন ত্রিশ লক্ষ শহীদের রক্ত বিনিময়ে। তাই আমাদের নতুন প্রজন্মকে বেশি করে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে সোনার বাংলা গড়ার জন্য কাজ করতে হবে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com