বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কামারখন্দে করোনা সচেতনতা কার্যক্রমে প্রশংসিত পাইকশা ওয়েলফেয়ার সোসাইটি ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে অসহায় পরিবারে মাঝে চাল বিতরণ কামারখন্দে এমপির অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে কমছে না জনসমাগম প্রবাসীদের হয়রানি রোধে প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন আ.লীগ নেতা রব মিন্টু কামারখন্দে হাজী কোরপ আলী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি’র উদ্যোগে সাবান ও মাস্ক বিতরণ নওগাঁর রাণীনগরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু,মেলেনি চিকিৎসা। দেশে ২৪ ঘন্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি,সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১৫ জন। করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে: আল-আমীন সরকার
ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানায় মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ

ভাষা শহীদদের স্মরণে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানায় মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ

 

নিজস্ব প্রতিবেদকঃ
অমর একুশে ফেব্রুয়ারি আজ। মহান ভাষা শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ১৯৫২ সালের এই দিনে রাষ্ট্রভাষা বাংলার দাবিতে শহীদ হন রফিক, শফিক, সালাম, বরকত, জব্বারসহ আরও অনেকে। সারাদেশে ন্যায় যথাযোগ্য মর্যাদায় বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নিবন্ধন নং #জামুকা ১৮৯ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলার নেতৃবৃন্দরা।


মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড এর কেন্দ্রীয় কমিউনিটি এর যুগ্ম মহাসচিব রাজিব দাশ এবং সাংগঠনিক সম্পাদক জয়নাল আবিদিন সোহানের নেতৃত্বে চট্টগ্রাম মহানগর এবং উত্তর দক্ষিণ জেলার সদস্য বৃন্দ ভাষা শহীদ সহ সকল শহীদের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি নজরুল ইসলাম প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিত শীল সহ অন্যান্য সদস্য বৃন্দরা এবং ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালো মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড এর চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক কমিটির প্রান্ত দাশ নয়ন, জয়, রনি, অনিক, রিপন, পার্থ, প্রান্ত, সানি, সৈকত, অনিক সহ দক্ষিন জেলার অন্যান্য সদস্য বৃন্দ এবং বিভিন্ন অঙ্গসংঠনের সদস্য বৃন্দ।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com