শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কামারখন্দে কর্মহীন সি.এন.জি চালকদের খাদ্যসামগ্রী বিতরণ উল্লাপাড়া প্রেসক্লাবে মাস্ক ও সাবান দিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামারখন্দে আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ তানভীর ইমাম এমপির সহযোগিতায় কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান কামারখন্দে জামতৈল কলেজপাড়া সোসাইটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে করোনা সচেতনতা কার্যক্রমে প্রশংসিত পাইকশা ওয়েলফেয়ার সোসাইটি ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে অসহায় পরিবারে মাঝে চাল বিতরণ কামারখন্দে এমপির অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে কমছে না জনসমাগম
সলঙ্গায় ফেনসিডিলসহ ৪ মাদক কারবারী আটক

সলঙ্গায় ফেনসিডিলসহ ৪ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক:  

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে যাত্রীবাহি বাসে অভিযান পরিচালনা করে ২৮২ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারীকে আটক করেছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বগুড়া – নগরবাড়ি মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বরের উত্তরে চায়না ব্রিজ এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে ২৮২ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলো, বগুড়ার সোনাতলা উপজেলার পূর্বমহেষ পাড়া গ্রামের তারাজুল হক মন্ডলের ছেলে মিল্টন ইসলাম (১৯), একই গ্রামের ফুলমিয়ার ছেলে তারেক রহমান (২০), পূর্বতেগানী গ্রামের নূরনবী ব্যাপারীর ছেলে শাকিল আহম্মেদ (২২) ও একই গ্রামের নাজির হোসেন মন্ডলের ছেলে নাহিদ সুলতান (২৪)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামানের নেতৃত্বে থানার এসআই রফিকুল ইসলাম, সার্জেন্ট ফয়সাল, এটিএসআই ফিরোজ, মাসুম, নায়েক সুলতান, নারী পুলিশ কনস্টেবল রীমাসহ সঙ্গীয়ফোর্স এ অভিযান পরিচালনা করেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোলচত্বরের উত্তরে চায়না ব্রিজ এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান পরিচালনা করলে ফেনসিডিল সহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com