শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৬:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত নয়জন,২ জনের মৃত্যু। তরুণদের উদ্যোগে সাবান ও মাস্ক বিতরণ রাতের অন্ধকারে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন মোঃ আল আমীন সরকার কামারখন্দে কর্মহীন সি.এন.জি চালকদের খাদ্যসামগ্রী বিতরণ উল্লাপাড়া প্রেসক্লাবে মাস্ক ও সাবান দিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামারখন্দে আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ তানভীর ইমাম এমপির সহযোগিতায় কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান কামারখন্দে জামতৈল কলেজপাড়া সোসাইটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে করোনা সচেতনতা কার্যক্রমে প্রশংসিত পাইকশা ওয়েলফেয়ার সোসাইটি ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান
রোমে যুব কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত, ডোনেট টু চেঞ্চ চ্যাম্পিয়ান

রোমে যুব কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত, ডোনেট টু চেঞ্চ চ্যাম্পিয়ান

প্রবাসী প্রতিনিধিঃ
ইতালির রোমে বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থা আয়োজিত ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় ডুনেট টু চেঞ্চ চ্যাম্পিয়ান হয়েছে। রোমের একটি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান ডুনট টু চেঞ্চ মুখোমুখি হয় ইয়ং স্টার ক্লাবের। প্রথম অর্ধে গোলবিহীন শেষ হলেও দ্বিতীয় অর্ধে প্যানান্টিতে গোল দেয় ইয়ং ষ্টার। খেলা শেষ হওয়ায় দুই মিনিট পূর্বে ডোনেট টু চেঞ্চ গোল দিয়ে খেলার সমতা আনে। খেলা গড়ায় অতিরিক্ত সময়। ডোনেট টু চেঞ্চ ১ গোলে জয় লাভ করে। খেলার ফলাফল ডোনেট টু চেঞ্চ ২ ইয়ং ষ্টার ১। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থার সভাপতি বায়জিদ আলী। সাধারণ সম্পাদক আজাদ জাবেদ ও সহ সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন এর পরিচালনায় পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক,ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু।এ সময় বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগ সমিতির সভাপতি কামরুল আহসান মন্টু,মুন্সিগঞ্জ বিক্রমপুর সমিতির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রনি,বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী,সাংবাদিক ইউসুব আলী সহ আরো অনেকে।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ যুব ক্রীড়া সংস্থার সিনিয়র সহ সভাপতি সামসুল ইসলাম,সহ সভাপতি ওসমান বাপ্পী,সাইদুর রহমা,সাংগঠনিক সম্পাদক আব্দুল শাহীন,অর্থ সম্পাদক আল আমিন উদ্দিন,দপ্তর সম্পাদক রাশেদ ফরাজী,পরিবেশক সম্পাদক মোঃ জনি সহ আরো অনেকে। এ সময় যুব ক্রীড়া সংস্থার সভাপতি তার বক্তব্য বলেন আগামীতে মিনি বিশ্বকাপে যুব ক্রীড়া সংস্থা বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।খেলোয়ার বাছাই করা হয়েছে শ্রীঘই চুড়ান্ত দল ঘোষনা করা হবে।তিনি বলেন এই সংগঠন রাজনীতির উর্ধ্বে থেকে কাজ করবে। একদিন ইতালি থেকে বাংলাদেশ এবং ইতালির জাতীয় দলে ফুটবল খেলবে এমনটাই প্রত্যাশা।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com