শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
উল্লাপাড়া প্রেসক্লাবে মাস্ক ও সাবান দিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামারখন্দে আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ তানভীর ইমাম এমপির সহযোগিতায় কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান কামারখন্দে জামতৈল কলেজপাড়া সোসাইটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে করোনা সচেতনতা কার্যক্রমে প্রশংসিত পাইকশা ওয়েলফেয়ার সোসাইটি ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে অসহায় পরিবারে মাঝে চাল বিতরণ কামারখন্দে এমপির অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে কমছে না জনসমাগম প্রবাসীদের হয়রানি রোধে প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন আ.লীগ নেতা রব মিন্টু
কামারখন্দে বাস-ট্রাক সংঘর্ষে মাদ্রাসার চার ছাত্র নিহত

কামারখন্দে বাস-ট্রাক সংঘর্ষে মাদ্রাসার চার ছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি:

সিরাজগঞ্জের তালুকদার বাজারে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মাদ্রাসা ছাত্রের প্রাণ গেছে। এ ঘটনায় অন্তত আরো ১০ জন আহত হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার ও আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে।

রোববার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- ইয়াসিন আলী (২৩), ইলিয়াস হোসেন (২২), খালেদ হাসান (২১) এবং ইমরান হোসেন (১৪)। এরা সবাই ঢাকার তেজাগার উত্তর বেগুনবাড়ি ইসলামী মাদ্রাসার ছাত্র।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি শহিদ আলম জানান, নাটোরের মা এশায়ে খাদিজাতুল মহিলা মাদ্রাসার ইসলামী ঝালসা শেষে মাদ্রাসার ছাত্র বোঝাই ঢাকাগামী একটি বাস রোববার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের তালুকদার বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ মাদ্রাসা ছাত্র নিহত এবং আরো অন্তত ১২ জন আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে নিহতদের মর্গে ও আহতদের সিরাজগঞ্জ শহীদ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং আহত ইমরান হোসেনকে ঢাকায় পাঠানো হয়। পরে ইমরানসহ আরো ২ জন মারা যায় বলে হাসপাতালের আরএমও ডা. ফরিদুল ইসলাম ও মাদ্রাসার শিক্ষকেরা জানিয়েছেন।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com