শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাতের অন্ধকারে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন মোঃ আল আমীন সরকার কামারখন্দে কর্মহীন সি.এন.জি চালকদের খাদ্যসামগ্রী বিতরণ উল্লাপাড়া প্রেসক্লাবে মাস্ক ও সাবান দিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামারখন্দে আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ তানভীর ইমাম এমপির সহযোগিতায় কর্মহীন মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান কামারখন্দে জামতৈল কলেজপাড়া সোসাইটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে করোনা সচেতনতা কার্যক্রমে প্রশংসিত পাইকশা ওয়েলফেয়ার সোসাইটি ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে অসহায় পরিবারে মাঝে চাল বিতরণ কামারখন্দে এমপির অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ
সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে সিরাজগঞ্জে প্রতিবাদ সমাবেশ

সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে সিরাজগঞ্জে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

সারাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও নির্যাতনের প্রতিবাদে সিরাজগঞ্জে কর্মরর্ত সাংবাদিকদের প্রতিবাদ সভা ও সমাবেশ এবং সিরাজগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার (১৬ফেব্রয়ারি) সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের চৌরাস্তায় সিরাজগঞ্জ প্রেসক্লাব ভবনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস রবিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু, হেলাল আহমেদ, হারুন অর রশিদ খান হাসান, মো. ইসমাইল হোসেন, হীরক গুন, আমিনুল ইসলাম খান রানা, ইসরাইল হোসেন বাবু, সুকান্ত সেন, জহুরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে গভীর রাতে দরজা ভেঙ্গে মারধর ও আটকের পর ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড দেন। অপর দিকে মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান, স্টাফ রিপোর্টার আল আমিনের বিরুদ্ধে ডিজিটাল প্রযুক্তি আইনে মামলা দায়ের, মাদারীপুরের সাংবাদিক সাবরীন জেরিনের উপর হামলা, নিখোঁজ ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজল কে খুজে বের করা, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার রিপোর্টার মাহবুবুল হকসহ সারাদেশে সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার প্রতিবাদ এবং কুড়িগ্রামের জেলা প্রশাসক পারভিন সুলতানা ও সহকারী কমিশনার নাজিম উদ্দিনসহ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে জেলার র্কমরত বিভিন্ন প্রিন্ট ও ইলকেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলনে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com