বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘড় বন্দি অসহায় মানুষের পাশে সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে অসহায় পরিবারে মাঝে চাল বিতরণ কামারখন্দে এমপির অর্থায়নে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কামারখন্দে কমছে না জনসমাগম প্রবাসীদের হয়রানি রোধে প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন আ.লীগ নেতা রব মিন্টু কামারখন্দে হাজী কোরপ আলী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি’র উদ্যোগে সাবান ও মাস্ক বিতরণ নওগাঁর রাণীনগরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু,মেলেনি চিকিৎসা। দেশে ২৪ ঘন্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি,সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১৫ জন। করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে: আল-আমীন সরকার বেলকুচির ধুকুরিয়া নতুন বাজারে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে মাক্স বিতরণ করেন সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ইমতিয়াজ উদ্দিন আহম্মেদ
করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে: আব্দুল্লাহ বিন আহমেদ

করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে: আব্দুল্লাহ বিন আহমেদ

নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ
বিভিন্ন দেশের গন্ডি পেরিয়ে বাংলাদেশে ৮ জনের করোনা ভাইরাস পাওয়া গিয়াছে। দেশে এর সংক্রমণের সংবাদ ছড়িয়ে পড়ার পরই মানুষের মাঝে এ নিয়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন উত্তর বঙ্গের ছাত্র রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ।

আব্দুল্লাহ বিন আহমেদ বলেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এ রোগে মৃত্যুঝুঁকি ইবোলার চাইতে অনেক কম, শতকরা তিন শতাংশেরও কম। তবে এ ভাইরাস প্রতিরোধে হাত ধোয়াসহ প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থাগুলো সম্পর্কে জানাতে হবে।

তিনি আরও বলেন, এ বিষয়ে আতঙ্কিত না হয়ে আমাদের সবার সচেতন হওয়া উচিত। নিজে এবং আশপাশের সবাইকে এ বিষয়ে সচেতন করতে হবে। নিজেকে নিরাপদে থাকতে হবে। করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সকলকে সতর্ক থাকতে হবে, পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং জনসমাগম থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। তিনি বিদেশে যাওয়া আসার সময় মাক্স ব্যবহারের প্রতি গুরুত্ব আরোপ করেন।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com