মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৯:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পিসব এর মাধ্যমে উল্লাপাড়ায ১০০ জনের হাসি ফুটালো রাশেদ মামুন। উল্লাপাড়ায় ফেসবুকে এ্যাড. সিমকী ইমাম খানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ ও ক্ষোভ ২’শ পরিবারে ঈদ বাজার তুলে দিল বায়তুল হিকমাহ ফাউন্ডেশন কামারখন্দে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ বেলকুচিতে ইমাম ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে থানার ওসির মতবিনিময় সভা শাহজাদপুরে ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অসহায়দের মুখে হাসি ফোটাতে “মানবতার সেবায় মানুষের পাশে” সংগঠনের ঈদ উপহার বিতরণ
বেলকুচিতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

বেলকুচিতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:  

সিরাজগঞ্জের বেলকুচিতে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার সকালে তাকে গ্রেপ্তার করা হয় বলে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান।

গ্রেপ্তার খোকন (৩৫) উপজেলার মবুপুর নতুনপাড়ার সুরুতজ্জামানের ছেলে। তার দুইটি স্ত্রী রয়েছে।

ওসি বলেন, গ্রেপ্তার খোকন ১০ মে প্রতিবেশী শিশুটির বাড়িতে গিয়ে তাকে ফুঁসলিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন আসলে সে সটকে পড়ে। ঘটনার সময় ওই বাড়িতে শিশুটি ছাড়া আর কেউ ছিল না।

ওসি আরও বলেন, এ ঘটনায় শিশুর স্বজন বাদী হয়ে রোববার থানায় মামলা দায়ের করেন। এরপর প্রযুক্তির ব্যবহার করে বেলকুচির সীমান্তবর্তী উল্লাপাড়া উপজেলা থেকে খোকনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরই আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি ৩য় শ্রেনীতে পড়ুয়া ওই শিশুটিকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ডের পর স্বজনদের হেফাজতে দেয়া হয়েছে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com