বুধবার, ২৭ মে ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পিসব এর মাধ্যমে উল্লাপাড়ায ১০০ জনের হাসি ফুটালো রাশেদ মামুন। উল্লাপাড়ায় ফেসবুকে এ্যাড. সিমকী ইমাম খানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ ও ক্ষোভ ২’শ পরিবারে ঈদ বাজার তুলে দিল বায়তুল হিকমাহ ফাউন্ডেশন কামারখন্দে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ বেলকুচিতে ইমাম ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে থানার ওসির মতবিনিময় সভা শাহজাদপুরে ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অসহায়দের মুখে হাসি ফোটাতে “মানবতার সেবায় মানুষের পাশে” সংগঠনের ঈদ উপহার বিতরণ
বেলকুচিতে অসহায় দুঃস্থ মানুষের মাঝে বিএনপি নেতা আলীম খানের ঈদ বস্ত্র বিতরণ 

বেলকুচিতে অসহায় দুঃস্থ মানুষের মাঝে বিএনপি নেতা আলীম খানের ঈদ বস্ত্র বিতরণ 

নিজস্ব প্রতিনিধি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপাম্যান তারেক রহমানের পক্ষ থেকে বেলকুচিতে ২ হাজার গরীব, অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৯মে) দুপুরে সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় তামাই উচ্চ বিদ্যালয় মাঠে গত সংসদ  নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম এই ঈদ উপহার অসহায়দের মাঝে বিতরণের জন্য দলীয় নেতাদের হাতে তুলে দেন।
এসময় বেলকুচি উপজেলার বিএনপির সাবেক আহবায়ক গোলাম আজমের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য, বেলকুচি উপজেলা যুবদলের সাবেক সভাপতি বনী আমিনের সঞ্চালনায় জেলা বিএনপির উপদেষ্টা সাইদুল ইসলাম, বিএনপি নেতা আব্দুল খালেক তোতা, নুরুল ইসলাম গোলাম, এন্তাজ আলী প্রামানিক, অধ্যক্ষ আব্দুল মান্নান, আজিজুল হক সরকার, মিয়া  শামীম, ইঞ্জিনিয়ার রশিদ, জাহিদ মোল্লা, জাহিদুল হক মুক্তা, বেলকুচি উপজেলা তাঁতী দলের সভাপতি সেলিম খান লিটন, ধুকুরিয়া বেড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আঃ বারিক মন্ডল, স্বেচ্ছাসেবক দল নেতা ইমতিয়াজ আহমেদ, রাজিব আহসান, যুবদল নেতা ছানোয়ার হোসেন ব্যাপারী, জাহিদ হোসেন জহুরুল, মিঠু মীর, ছাত্রদল নেতা গোলাম কিবরিয়া, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল যুগ্ম সম্পাদক নুর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় ঈদ বস্ত্র গ্রহিতাদের উদ্দেশ্যে বলেন, চলমান করোনা সংকটে আমাদের দল সিদ্ধান্ত নিয়ে অসহায়দের জন্য খাদ্য বস্ত্র সহ অর্থ সহায়তা নিয়ে দেশের মানুষের পাশে দাড়িয়েছে। যতদিন পর্যন্ত এই অবস্থা বিরাজমান থাকবে বিএনপির নেতাকর্মীরা অসহায় দুঃখী মানুষের পাশে থেকে সহায়তা প্রদান করবে। তবে আপনাদের কাছে আমাদের দাবি একটাই বিশেষ প্রয়োজন ছাড়া কেউ বাহিরে বের হবেন না। সবাই সামাজিক দূরত্ব মেনে চলবেন। মনে রাখতে হবে কারও একার পক্ষে এই ভাইরাসের সাথে মোকাবেলা করা যাবে না। পুরো জাতিকে ঐক্যবদ্ধ করে করোনা ভাইরাসের সংক্রামন ঠেকাতে কাজ করতে হবে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com