শুক্রবার, ২৯ মে ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন পিসব এর মাধ্যমে উল্লাপাড়ায ১০০ জনের হাসি ফুটালো রাশেদ মামুন। উল্লাপাড়ায় ফেসবুকে এ্যাড. সিমকী ইমাম খানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ ও ক্ষোভ ২’শ পরিবারে ঈদ বাজার তুলে দিল বায়তুল হিকমাহ ফাউন্ডেশন কামারখন্দে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ বেলকুচিতে ইমাম ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে থানার ওসির মতবিনিময় সভা শাহজাদপুরে ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

মহামারি করোনা ভাইরাস পাদূর্ভাবে লকডাউনের কারণে বিভিন্ন পেশার মানুষ কর্মহীন থাকায় সমগ্র দেশব্যাপী দারিদ্রসীমা বেড়ে গিয়ে জাতীয় সংকট তৈরী হয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে সংকট মোকাবেলায়  বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী খাদ্য সহায়তা কার্যক্রম শুরু হয়েছে।

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় তারেক রহমানের নির্দেশে খালেদা জিয়ার পক্ষ থেকে দুঃস্থদের মাঝে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আলো কায়েস এর সার্বিক সহযোগিতার ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা স্বেচ্ছাসেবক দল।

বুধবার ও বৃহস্পতিবার দুদিন ব্যাপী কামারখন্দে অসহায় দরিদ্র, কর্মহীন প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন কামারখন্দ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শম্ভুনাথ দাস,সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ খান।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায় দুঃস্থ পরিবারের পাশে দাঁড়ানোর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের দায়িত্ব। এরই ধারাবাহিকতায় অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

কামারখন্দ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ খান বলেন, করোনা পরিস্থিতিতে দলের সিদ্ধান্ত অনুযায়ী অসহায় মানুষের পাশে থেকে ঈদ সামগ্রী সহ সকল প্রকার সহায়তা প্রদান করা হচ্ছে।

ঈদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল,ডাল,লাচ্ছা,সেমাই, চিনি,গুড়ো দুধ,তেল,লবন।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com