রবিবার, ৩১ মে ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেত্রী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলার নেতৃত্বে থানায় থানায় করোনা নিরাপত্তা সামগ্রী বিতরন পিসব এর মাধ্যমে উল্লাপাড়ায ১০০ জনের হাসি ফুটালো রাশেদ মামুন। উল্লাপাড়ায় ফেসবুকে এ্যাড. সিমকী ইমাম খানের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদ ও ক্ষোভ ২’শ পরিবারে ঈদ বাজার তুলে দিল বায়তুল হিকমাহ ফাউন্ডেশন কামারখন্দে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করলেন সাবেক ইউ.পি চেয়ারম্যান কামারখন্দে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ বেলকুচিতে ইমাম ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে থানার ওসির মতবিনিময় সভা শাহজাদপুরে ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’

রাজধানীতে রমজান মাসব্যাপী হতদরিদ্রদের পাশে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’

নিজস্ব প্রতিবেদকঃ

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে স্কুল কলেজ, অফিস আদালতসহ সব কিছু বন্ধ করে দিয়েছে সরকার। পাশাপাশি সবাইকে ঘরে থাকারও আহ্বান জানানো হয়েছে। এমন পরিস্থিতিতে বিপদে পড়েছে নিম্ন আয়ের মানুষ। তাদের সহায়তায় এগিয়ে এসেছে ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত অসহায় হতদরিদ্রের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করছে সংগঠনটি। মাসব্যাপী তারা রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতারনের পাশাপাশি, জামা, কাপড়, চাল, ডাল, আলু, সাবান সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী।

বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং ইচ্ছাই শক্তি ফাউন্ডেশনের সভাপতি মাহি আক্তার শান্তা নিরলস ভাবে কাজকরে অসহায় মানুষের পাশে দাড়াঁচ্ছে।

সংগঠনের সভাপতি মাহি আক্তার শান্তা বলেন, আমাদের বংশের মানুষরা সব সময়ই দরিদ্রদের সহযোগিতা করতেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং সমাজের অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে মাসব্যাপী আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে সারাদেশে ত্রাণ বিতরণের ঘোষণা দিয়েছেন। দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে আমি সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। আমরা যে যতটুকু পারি নিজের আশেপাশের মানুষকে সাহায্য করলে অন্তত ক্ষুধায় কেউ মৃত্যুবরণ করবে না।

সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে শান্তা আরো বলেন, সংকটময় এই মুহূর্তে নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। তবে বিনা প্রয়োজনে ঘর থেকে রেব না হওয়াই ভালো। তিনি আরও বলেন, আমাদের এলাকায় সাবের হোসেন চৌধুরীর (এমপি) সরাসরি তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ চলছে, তারপরও আমি নিজ উদ্যোগে ত্রাণ বঞ্চিতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সকলের কাছে দোয়া প্রার্থী।

উল্লেখ্য, দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে ২০১৯ সালে গঠিত হয় ‘ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’। সমাজের নিম্ন শ্রেণির মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে সংগঠনটির কার্যক্রম শুরু হয়। সংগঠনের সভাপতি মাহি আক্তার শান্তা দরিদ্রের সহযোগিতা করতে নিজ ইচ্ছায় এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সমাজসেবাসহ বিভিন্ন ধরনের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com