মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অসহায়দের বন্ধু মুরাদ খান ‌বিএনপি নেতা আলীমের মায়ের মৃত্যুতে স্থায়ী কমিটির সদস্য টুকুর শোক প্রকাশ সিরাজগঞ্জে বিএনপির উদ্যোগে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় মাঝে ত্রান বিতরণ সিরাজগঞ্জ জজকোর্টের সাবেক পিপি রেজাউল করিম তালুকদারের কবর যিয়ারত করে দোয়া করলেন বিএনপির নেতৃবৃন্দ সিরাজগঞ্জ কামারখন্দে মহাসড়কে বাসের ধাক্কায় ১ জন নারীর মৃত্যু কামারখন্দে ঈদের আনন্দ দিগুণ করতে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত কামারখন্দে আউশ মাঠ দিবস অনুষ্ঠিত কোরবানীর বর্জ্য পরিশোধন অভিযানে মুরাদের বাবা কামারখন্দে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করলেন এমপি মুন্না সিরাজগঞ্জ অনলাইন স্কুলের পাঠদান কার্যক্রম চলছে
কামারখন্দে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করলেন এমপি মুন্না

কামারখন্দে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করলেন এমপি মুন্না

মোঃ নাজমুল হাসান সেখঃ

সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার অসহায় ও দরিদ্রদের করোনাকালীন সময়ে সবসময় পাশে ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না। ঠিক এমনভাবে বন্যা কবলিত এলাকায় নিজ সংসদীয় আসনের অসহায় ও দরিদ্রদের অল্প সময়ের মধ্যেই ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্দ্যেগ নিয়েছেন তিনি।

এরই ধারবাহিকতায় বুধবার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের বাজার ভদ্রঘাট, চর ভদ্রঘাট, চর দোগাছি, চর নুরনগর, চর গারাবাড়ি এলাকায় বন্যা কবলিত মানুষদের আলাদা আলাদা অনুষ্ঠান করে ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন এই জনদরদী নেতা।

প্রতিটি প্রোগ্রামে উপজেলা চেয়ারম্যান শহীদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ভদ্রঘাট ইউপি আ’লীগের সভাপতি আব্দুল মালেক খান, সাধারণ সম্পাদক টি. এম. মোস্তফা জয়সহ অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব উপস্থিত থেকে ত্রাণ বিতরন কার্যক্রমে সার্বিক সহায়তা করেন।

ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টি. এম. মোস্তফা জানান, হাবিবে মিল্লাত কামারখন্দ ও সদরের প্রতিটি বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরন কার্যক্রমের উদ্দ্যেগ নিয়েছেন। তার নির্দেশে আমরা অসহায়দের সহযোগীতা করে যাচ্ছি।

ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক খান জানান, হাবিবে মিল্লাত আমাদের সাথে সবসময় আলোচনা করে অসহায় ও দুঃস্থ মানুষের খবর নিয়ে থাকে। তিনি খুব অল্প সময়ের মধ্যেই অসহায়দের জন্য এই ত্রাণ বিতরন কার্যক্রমের আয়োজন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে গরীব ও অসহায়দের ত্রাণ বিতরণ করা হচ্ছে।

হাবিবে মিল্লাত জানান, আওয়ামীলীগ সরকার করোনার সময়ে অসহায়দের সাহায্য করে গেছে, এখনও চলমান রয়েছে। তেমনি বন্যার সময়েও সাহায্য করে যাচ্ছে। বন্যার সময়েও সাহায্য করছে। ইনশাআল্লাহ, যতদিন বেঁচে থাকব সিরাজগঞ্জ জেলার মানুষের সাহায্য করে যাবো।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com