রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৩২ জনের মৃত্যু মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার সিরাজগঞ্জে প্রাইম ইউনিভার্সিটি আন্তঃ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত কামারখন্দে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু আজ সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুল আজিজ মিয়ার ১০ মৃত্যুবার্ষিকী সিরাজগঞ্জে চরাঞ্চলে ডু সামথিং ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সিরাজগঞ্জ – ১ আসনে বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রানা সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রণোদনা প্যাকেজের বিজ্ঞপ্তি কামারখন্দে ফাযিল (স্নাতক ) মাদরাসার বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত মসজিদে অক্ষত কোরআন শরীফ
বেলারুশে গুপ্তচরবৃত্তির দায়ে পুলিশের পিটুনি

বেলারুশে গুপ্তচরবৃত্তির দায়ে পুলিশের পিটুনি

আন্তর্জাতিক ডেস্ক:
গুপ্তচরবৃত্তির দায়ে বেলারুশে এক ইসরায়েলিকে ধরে বেধড়ক পিটিয়েছে পুলিশ। ইসরায়েলি ওই যুবককে আটক করে ১৬ ঘণ্টা নির্যাতন করা হয় বলে দাবি করেছে ইসরাইল।
তবে বেলারুশে আটক ওই ইসরায়েলির দাবি, হলোকাস্টে মারা যাওয়া স্বজনদের ব্যাপারে জানতে তিনি সেখানে গেছেন।
সোমবার থেকেই দেশজুড়ে শুরু হয়েছে ধর্মঘট। নিজ নিজ কর্মস্থলের বাইরে দাঁড়িয়ে বিক্ষোভ শুরু করেছেন শ্রমিক ও রাষ্ট্রীয় টেলিভিশনের সংবাদকর্মীরাও। নির্বাচনে কারচুপির প্রতিবাদে ও প্রেসিডেন্ট আলেক্সান্ডার লুকাশেঙ্কোর পদত্যাগের দাবিতে গত এক সপ্তাহ ধরে বিক্ষোভ চলছে।
বিক্ষোভ দমনে রাশিয়ার সামরিক সহযোগিতার প্রতিশ্রুতির পর বেলারুশের ওপর আরও নিষেধাজ্ঞার হুমকি দিয়েছে জার্মানি। সেই সঙ্গে ইইউর পূর্বঘোষিত নিষেধাজ্ঞা আরও বাড়ানোর ইঙ্গিত দিয়েছে দেশটির সরকার। নির্বাচনকে ‘ত্রুটিপূর্ণ’ অভিহিত করে এর ফল প্রত্যাখ্যান করেছে ব্রিটেনও। পাশাপাশি নিষেধাজ্ঞারও হুমকি দিয়েছে জার্মানির মতো।
প্রেসিডেন্ট নির্বাচনে অনিয়ম ও কারচুপির বিরুদ্ধে গত এক সপ্তাহ ধরে নজিরবিহীন বিক্ষোভ দেখাচ্ছে দেশটির জনগণ।
সময় বাংলাদেশ/এমাআর





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com