রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জ – ১ আসনে বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রানা সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রণোদনা প্যাকেজের বিজ্ঞপ্তি কামারখন্দে ফাযিল (স্নাতক ) মাদরাসার বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত মসজিদে অক্ষত কোরআন শরীফ শুধু গ্যাস লিকেজ থেকে এতো বড় দুর্ঘটনা হওয়া সম্ভব নয়: শামীম ওসমান মসজিদে বিস্ফোরণের ঘটনায় আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর এসি বিস্ফোরণে ঘটনায় দগ্ধদের খবর নিতে উদ্বিগ্ন স্বজনেরা ভারত ও চীনের উত্তেজনা কামারখন্দে নবাগত ইউএনও সাথে মতবিনিয়ম সভা কামারখন্দে ছাত্রদলের আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত
শুধু গ্যাস লিকেজ থেকে এতো বড় দুর্ঘটনা হওয়া সম্ভব নয়: শামীম ওসমান

শুধু গ্যাস লিকেজ থেকে এতো বড় দুর্ঘটনা হওয়া সম্ভব নয়: শামীম ওসমান

সময় বাংলাদেশ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শুধু গ্যাস লিকেজ থেকে এতো বড় দুর্ঘটনা হওয়া সম্ভব নয়।

তিনি বলেন, মসজিদে বিষ্ফোরণের পেছনে অন্য কোন ঘটনা রয়েছে কিনা তা উদঘাটন করতে উচ্চতর তদন্ত কমিটি গঠন করতে হবে।

শনিবার (৫ সেপ্টেম্বর) এ কথা বলেন তিনি।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদের এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা প্রায় ৪০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুড়োহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। দগ্ধ অবস্থায় ৩৭ জনকে জাতীয় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। এর আগে শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে দগ্ধ ১১ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়। এ ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন ২৫ জন এখনও আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।

সময় বাংলাদেশ/এমআর





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com