শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কামারখন্দে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু আজ সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুল আজিজ মিয়ার ১০ মৃত্যুবার্ষিকী সিরাজগঞ্জে চরাঞ্চলে ডু সামথিং ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সিরাজগঞ্জ – ১ আসনে বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করলেন রানা সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রণোদনা প্যাকেজের বিজ্ঞপ্তি কামারখন্দে ফাযিল (স্নাতক ) মাদরাসার বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত মসজিদে অক্ষত কোরআন শরীফ শুধু গ্যাস লিকেজ থেকে এতো বড় দুর্ঘটনা হওয়া সম্ভব নয়: শামীম ওসমান মসজিদে বিস্ফোরণের ঘটনায় আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর এসি বিস্ফোরণে ঘটনায় দগ্ধদের খবর নিতে উদ্বিগ্ন স্বজনেরা
সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রণোদনা প্যাকেজের বিজ্ঞপ্তি

সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রণোদনা প্যাকেজের বিজ্ঞপ্তি

নাজমুল হাসানঃ

সিরাজগঞ্জ জেলার সকল পর্যায়ের নারী উদ্যোক্তা, ব্যবসায়ী ও শিল্প মালিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনাকালে ক্ষতিগ্রস্থ নারী উদ্যোক্তাদের জন্য প্রণোদনা ঘোষণা করেছেন। প্রণোদনা প্যাকেজে ক্ষতিগ্রস্থ নারী উদ্যোক্তা, ব্যবসায়ী ও শিল্প মালিকদের স্বল্প সুদে ও সহজ শর্তে ঋণ প্রাপ্তিতে সহায়তা ও প্রয়োজনীয় তথ্য সরবরাহের জন্য ‘সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’ হেল্প ডেস্ক চালু করেছে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের নারী ব্যবসায়ীদের কথা চিন্তা করে এবং তারা যেন ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন না হয়, সেজন্য স্বল্প সুদে ঋণ প্রাপ্তির সুযোগ করে দিয়েছেন। এর ফলে ব্যবসায়ীক ক্ষেত্রে নারীরা করোনার এই সময়েও আর্থিক ক্ষতি পুষিয়ে ব্যবসায় ঘুরে ধারণার সুযোগ পাচ্ছে। পাশাপাশি প্রণোদনা প্যাকেজ পেয়ে সাবলম্বী হওয়ার সুযোগ পাচ্ছে। সিরাজগঞ্জ জেলার যেকোনো প্রান্ত থেকে নারী ব্যবসায়ী, উদ্যোক্তা, ব্যবসায়ী ও শিল্প মালিকগণ এই সুবিধা পাবেন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সাংসদ অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না মহোদয়ের সহধর্মিনী ও সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড সভাপতি শারিতা মিল্লাত।

সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সম্প্রতি একটি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে হেল্প ডেস্ক এ ফোন করে বিস্তারিত তথ্য জানা যাবে। ফোন নম্বরঃ ০১৩০১০০১০০৯ এবং যারা ইতোমধ্যেই প্রণোদনা প্যাকেজের জন্য আবেদন করেছেন তারা বিস্তারিত তথ্য দিয়ে মেইল করার জন্য বলা হয়েছে। মেইলঃ swapon36196@gmail.com

এব্যাপারে শারিতা মিল্লাত মুঠোফোনে জানিয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী অসহায়দের সাহায্য করার জন্য নিবেদিত এক প্রাণ। করোনাকালীন সময়ে তিনি নানাভাবে কাজ করে আসছেন। যেসব নারীরা কাজ করে জীবিকা নির্বাহ করছেন তারা যেন করোনাকালীন সময়ে পিছিয়ে না পড়ে সেজন্যই এরকম উদ্দ্যেগ নেওয়া হয়েছে। সিরাজগঞ্জ জেলার নারীদের সাহায্য ও সহযোগীতা করার জন্য আমরা সবসময় প্রস্তুত রয়েছি।





© All rights reserved © 2018 somoybangladesh24.Com
Design & Developed BY ThemesBazar.Com